হবিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ দুজন নিহত

হবিগঞ্জের চুনারুঘাটে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার চন্ডিছড়া চা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- শায়েস্তাগঞ্জ উপজেলার সুদিয়াখলা গ্রামের মৌলদ মিয়ার ছেলে ও শায়েস্তাগঞ্জ পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাফিজ সরকার এবং একই উপজেলার তালুগড়াই গ্রামের হাজী কিম্মত আলীর ছেলে মোস্তাফিজুর রহমান। চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাফিজ ও মোস্তাফিজুর মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিলেন। বাড়ি ফেরার পথে চন্ডিছড়া চা বাগানে মাজারের আগে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। পরে পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। সৈয়দ এখলাছুর রহমান খোকন/বিএ

হবিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ দুজন নিহত

হবিগঞ্জের চুনারুঘাটে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার চন্ডিছড়া চা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শায়েস্তাগঞ্জ উপজেলার সুদিয়াখলা গ্রামের মৌলদ মিয়ার ছেলে ও শায়েস্তাগঞ্জ পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাফিজ সরকার এবং একই উপজেলার তালুগড়াই গ্রামের হাজী কিম্মত আলীর ছেলে মোস্তাফিজুর রহমান।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হাফিজ ও মোস্তাফিজুর মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিলেন। বাড়ি ফেরার পথে চন্ডিছড়া চা বাগানে মাজারের আগে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। পরে পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/বিএ

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow