তিন দিনের রিমান্ডে লাশ পোড়ানোর ঘটনায় আলোচিত আরাফাত

ঢাকার আশুলিয়া থানার একটি হত্যাচেষ্টা মামলায় লাশ পোড়ানোর ঘটনায় আলোচিত পুলিশ পরিদর্শক আরাফাত হোসেনকে তিনদিনের রিমান্ডে দিয়েছেন আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা পুলিশের আদালত পরিদর্শক মনিরুল ইসলাম। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) তাকে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট...

তিন দিনের রিমান্ডে লাশ পোড়ানোর ঘটনায় আলোচিত আরাফাত

তিন দিনের রিমান্ডে লাশ পোড়ানোর ঘটনায় আলোচিত আরাফাত

নিজস্ব প্রতিবেদক

ঢাকার আশুলিয়া থানার একটি হত্যাচেষ্টা মামলায় লাশ পোড়ানোর ঘটনায় আলোচিত পুলিশ পরিদর্শক আরাফাত হোসেনকে তিনদিনের রিমান্ডে দিয়েছেন আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা পুলিশের আদালত পরিদর্শক মনিরুল ইসলাম। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) তাকে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা ও আশুলিয়া থানার উপপরিদর্শক আবু তাহের মিয়া তার সাতদিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ১১ সেপ্টেম্বর হত্যাচেষ্টার অভিযোগে ভুক্তভোগী মো. রবিউল সানি বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা করেন। মামলায় শেখ হাসিনাসহ ৩০ জনকে আসামি করা হয়। এ মামলার উল্লেখযোগ্য অপর আসামিরা হলেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সাবেক সচিব ড. ফেরদৌস জামান, সাবেক সদস্য ড. মুহাম্মদ আলমগীর, ড. বিশ্বজিৎ চন্দ্র ও ড. মো. সাজ্জাদ হোসেন। মামলার ১০ নং আসামি হলেন আরাফাত। এ মামলার পর রাজধানীর আফতাবনগর থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৪। 

বাংলাদেশ জার্নাল/কেএইচ

© Bangladesh Journal

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow