টানা দুই হারের পর বড় জয় ম্যানচেস্টার ইউনাইটেডের

বায়ার্ন মিউনিখ থেকে আসা ম্যাথিজ ডি লিটের ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে প্রথম গোল, মার্চের পর প্রথম গোল মার্কাস রাশফোর্ডের। আর শেষ সময়ে এসে আলেসান্দ্রো গার্নাচোর ঝলক। শনিবার সাউদাম্পটনের মাঠে খেলতে গিয়ে ৩-০ গোলের বড় জয় নিয়ে ফিরলো ম্যানচেস্টার ইউনাইটেড। প্রিমিয়ার লিগে টানা দুই হারের পর জয়ে ফিরলো এরিক টেন হাগের দল। ৪ ম্যাচে এখন তাদের ৬ পয়েন্ট, সাউদাম্পটন সমান ম্যাচে পয়েন্টশূন্য। ঘরের মাঠে শুরুতে বেশ ভালোই খেলছিল সাউদাম্পটন। কিন্তু ৩৪ মিনিটে ক্যামেরুন আর্চারের ভুলের পরই যেন ভেঙে পড়ে স্বাগতিকরা। পেনাল্টি পেয়ে আর্চার খুব দুর্বল শট নেন, যা সহজেই ধরে ফেলেন ম্যানইউর গোলরক্ষক আন্দ্রে ওনানা। ওই ঘটনার পরের মিনিটেই ঘুরে দাঁড়ায় ম্যানইউ। ৩৫ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের ক্রস থেকে দারুণ হেডে দলকে এগিয়ে নেন ডি লিট। টানা ১৩ ম্যাচ গোলশূন্য থাকা রাশফোর্ড বক্সের বাইরে থেকে দূরের কর্নার দিয়ে দারুণ এক গোল করেন ৪১ মিনিটে। ৭৯ মিনিটে ডিফেন্ডার জ্যাক স্টিভেনস গার্নাচোকে ফাউল করলে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। ১০ জনের দলে শেষ পেরেকটি ঠুকেন গার্নাচোই। আর্জেন্টাইন এই উইঙ্গার যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে ডান পায়ের শটে জাল

টানা দুই হারের পর বড় জয় ম্যানচেস্টার ইউনাইটেডের

বায়ার্ন মিউনিখ থেকে আসা ম্যাথিজ ডি লিটের ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে প্রথম গোল, মার্চের পর প্রথম গোল মার্কাস রাশফোর্ডের। আর শেষ সময়ে এসে আলেসান্দ্রো গার্নাচোর ঝলক।

শনিবার সাউদাম্পটনের মাঠে খেলতে গিয়ে ৩-০ গোলের বড় জয় নিয়ে ফিরলো ম্যানচেস্টার ইউনাইটেড। প্রিমিয়ার লিগে টানা দুই হারের পর জয়ে ফিরলো এরিক টেন হাগের দল। ৪ ম্যাচে এখন তাদের ৬ পয়েন্ট, সাউদাম্পটন সমান ম্যাচে পয়েন্টশূন্য।

ঘরের মাঠে শুরুতে বেশ ভালোই খেলছিল সাউদাম্পটন। কিন্তু ৩৪ মিনিটে ক্যামেরুন আর্চারের ভুলের পরই যেন ভেঙে পড়ে স্বাগতিকরা।

পেনাল্টি পেয়ে আর্চার খুব দুর্বল শট নেন, যা সহজেই ধরে ফেলেন ম্যানইউর গোলরক্ষক আন্দ্রে ওনানা। ওই ঘটনার পরের মিনিটেই ঘুরে দাঁড়ায় ম্যানইউ। ৩৫ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের ক্রস থেকে দারুণ হেডে দলকে এগিয়ে নেন ডি লিট।

টানা ১৩ ম্যাচ গোলশূন্য থাকা রাশফোর্ড বক্সের বাইরে থেকে দূরের কর্নার দিয়ে দারুণ এক গোল করেন ৪১ মিনিটে।

৭৯ মিনিটে ডিফেন্ডার জ্যাক স্টিভেনস গার্নাচোকে ফাউল করলে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। ১০ জনের দলে শেষ পেরেকটি ঠুকেন গার্নাচোই।

আর্জেন্টাইন এই উইঙ্গার যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে ডান পায়ের শটে জাল কাঁপান। ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

এমএমআর/জেআইএম

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow