কক্সবাজারে যৌথ অভিযানে বিপুল অস্ত্র উদ্ধার

কক্সবাজারে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র উদ্ধার করেছে যৌথ বাহিনী। শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে চৌফলদন্ডীর মাঝেরপাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়। র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) মো. আবুল কালাম চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চৌফলদন্ডি মাঝেরপাড়া এলাকার অভিযান চালায় র‌্যাব। এসময় জিয়া নামে একজনের বাড়ি থেকে বস্তাবন্দি একটি একনলা বন্দুক, তিনটি এলজি, সাতটি কার্তুজ, সাতটি চাপাতি, ৫০ গ্রাম গাজা ও বেশকিছু কাগজপত্র উদ্ধার করা হয়। তবে বাড়িতে কাউকে পাওয়া যায়নি। তিনি আরও জানান, উদ্ধার করা অস্ত্রের বিষয়ে আইনগত প্রক্রিয়া শেষে থানায় হস্তান্তর করা হবে। সায়ীদ আলমগীর/আরএইচ/এমএস

কক্সবাজারে যৌথ অভিযানে বিপুল অস্ত্র উদ্ধার

কক্সবাজারে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র উদ্ধার করেছে যৌথ বাহিনী। শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে চৌফলদন্ডীর মাঝেরপাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) মো. আবুল কালাম চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চৌফলদন্ডি মাঝেরপাড়া এলাকার অভিযান চালায় র‌্যাব। এসময় জিয়া নামে একজনের বাড়ি থেকে বস্তাবন্দি একটি একনলা বন্দুক, তিনটি এলজি, সাতটি কার্তুজ, সাতটি চাপাতি, ৫০ গ্রাম গাজা ও বেশকিছু কাগজপত্র উদ্ধার করা হয়। তবে বাড়িতে কাউকে পাওয়া যায়নি।

তিনি আরও জানান, উদ্ধার করা অস্ত্রের বিষয়ে আইনগত প্রক্রিয়া শেষে থানায় হস্তান্তর করা হবে।

সায়ীদ আলমগীর/আরএইচ/এমএস

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow